Our Terms & Conditions

পৃথিবীর যেকোন জায়গা থেকে যে কেউ আমাদের কাছে লেখা পাঠাতে পারেন। লেখার সত্যতা, মান এবং গুরুত্ব পর্যালোচনা করে আমরা আপনার লেখার Rank নির্ধারণ করবো। এডিটর প্রতিদিন নির্দিষ্ট সময়ে (বিকাল ৫টা থেকে রাত ৮টা) আপনার লেখা Approve করবে। লেখা পাঠাতে মেনু থেকে Submit Your Post এ ক্লিক করুন।

লেখা পাঠাতে কিছু নিয়ম অবশ্যই মানতে হবেঃ

১. রাজনৈতিক, দেশ, জাতি ও মানবতা বিরোধী অপ্রচারমূলক পোস্ট করা যাবে না।
২. ধর্মীয় উস্কানিমূলক, মিথ্যা, বানোয়াট খবর, ধর্মের ভুল ব্যাখ্যা এবং রেফারেন্স ছাড়া কুরআন ও হাদীসের আলোচনা পোস্ট করা যাবেনা৷
৩. মৌলিক পোস্ট ছাড়া কপি পোস্ট করা যাবেনা৷
৪. মনে রাখবেন একদিন ৩ টির বেশী পোস্ট করা যাবেনা। এক পোস্ট থেকে অন্য পোস্টের সময় কমপক্ষে ১ ঘণ্টা অতিবাহিত হতে হবে।

সতর্কতাঃ

** সকল প্রকার পোস্টে একটি মূলনীতি সবাইকেই মেনে চলতে হবে। ছবির সাথে ক্যাপশনের সামঞ্জস্য থাকতে হবে। যেমন আপনি ক্যাপশনে লিখলেন নদী নিয়ে আর দিলেন আকাশের ছবি অথবা লিখলেন সিয়াম নিয়ে, ছবি দিলেন মক্কার; এমনটা গ্রহণযোগ্য নয়। এবং আপনি যে ছবিটি পোষ্ট করবেন সেই ছবিতে কোন গ্রুপ, পেইজ বা নিজের আইডির নাম লেখাও থাকতে পারবে। আপনার পোষ্টটি ছবির সাথে মিলিয়ে কম হলেও দুই থেকে তিন লাইন ক্যাপশন থাকতে হবে। এবং এই সাইটে কোন পোষ্ট চলতেছে এরকম পোষ্ট দ্বিতীয় বার গ্রহন যোগ্য নয়।

খেয়াল রাখুনঃ

** আহত, পঙ্গু, কাটাছেঁড়া, এক্সিডেন্ট, খুন, আত্নহত্যার ছবি ইত্যাদি পোষ্ট করা মাত্রই তাকে আজীবনের জন্য সাইট থেকে বের করে দেওয়া হবে৷ এ জাতীয় পোস্ট আমরা Accept করি না।
** যারা ফলোয়ার ভিক্ষা করেন তারা এই সাইট থেকে দূরে থাকুন।
নিজের ছবি পোস্ট করে সেলিব্রিটি হবার চেষ্টা করবেন না।
** ব্রেকিং নিউজ ছাড়া ২/৩ লাইনের পোস্ট করা থেকে বিরত থাকুন ।

**যারা এডিটর হিসেবে ওয়েবসাইট বা পেইজ পরিচালনা বা বিষয়ভিত্তিক পোষ্ট করতে চান; আমাদের Contact Us এ যোগাযোগ করুণ। [বিষয়ভিত্তিক ক্যাটাগরিতে আপনি যত খুশী তত পোস্ট করতে পারবেন।]

**সাইটের এডিটরদর পোষ্ট একটু ব্যতিক্রম হতে পারে। সেটা নিয়ে সমালোচনা করবেন না। সেটা দেখার জন্য সাইটের পরিচালক কমিটি গঠন করা আছে।

কোন পরামর্শ বা অভিযোগ থাকলে Contact Us এ জানান।