Health

বগুড়ায় পরিবার পরিকল্পনা কার্যক্রমে ক্লিনিক পর্যায়ে রাজশাহী বিভাগে টিএমএসএস শ্রেষ্ঠ প্রতিষ্ঠান

বগুড়া প্রতিনিধিঃ পরিবার পরিকল্পনা কার্যক্রমে ক্লিনিক পর্যায়ে টিএমএসএস রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে নির্বাচিত হয়েছে।এছাড়াও পরিবার পরিকল্পনা কার্যক্রমে বগুড়া জেলা ও সদর উপজেলায় শ্রেষ্ঠ হয়েছে এই প্রতিষ্ঠানটি। বিগত ৬বছর ধারাবাহিকভাবে টিএমএসএস এই শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে।

গত শনিবার বেলা ১১ টায় বগুড়া পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক কাজী ফারুক আহমেদ এর সভাপতিত্বে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় নির্বচিত প্রতিষ্ঠান ও ব্যাক্তির নাম ঘোষনা করা হয়। ভার্চুয়াল আলোচনায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) উজ্জ্বল কুমার ঘোষ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তাপস কুমার পাল । টিএমএসএস এর নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম ভার্চুয়াল আলোচনায় অংশ নিয়ে টিএমএসএস, সিবিডি ও ক্লিনিক হিসেবে বগুড়া জেলায় ও রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা হিসেবে নির্বাচিত হওয়ায় পরিবার পরিকল্পনা বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

The post বগুড়ায় পরিবার পরিকল্পনা কার্যক্রমে ক্লিনিক পর্যায়ে রাজশাহী বিভাগে টিএমএসএস শ্রেষ্ঠ প্রতিষ্ঠান appeared first on দৈনিক সংবাদ কণিকা.

এ জাতীয় আরো খবর জানতে ভিজিট করুন- ReaLBDnews.com

শেয়ার করুনঃ