Entertainment

আজ রাতে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

ঈদ আসলেই বিনোদনের অন্যতম চমক থাকে এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের গান। একজন সফল ব্যবসায়ী ও মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা তারই হাতে গড়া। তবে এত বছর পর ২০১৬ সালে প্রথম নিজের কণ্ঠে গান নিয়ে আসেন তিনি।

মানুষ যেভাবেই বিবেচনা করুক না কেন, তার গান প্রতি ঈদেই মাতিয়ে তোলে সামাজিক যোগাযোগমাধ্যমকে। এবারও তার ব্যতিক্রম নয়। সংগীতের প্রতি ভালোবাসা থেকে প্রতি ঈদেই গান প্রকাশ করছেন তিনি। তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’।

সেই ধারাবাহিকতায় গত বছর প্রচার হয় ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’। এ বছর ঈদ উল ফিতরে প্রচার হয় শিল্পীর একক সংগীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

এবার ঈদেও তার গাওয়া গান নিয়ে আজ ঈদের ২য় দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘এক পৃথিবী স্বপ্ন দিলে’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান।

অ্যালবামে রয়েছে উত্তর দিও, মন ওরে মন, মনে পড়ে, শুধু তুমি, তোমাকে চাই, এক পৃথিবী স্বপ্ন, এখনো রাত জেগে, আকাশের চাঁদ, তোমার মনের মাঝে এবং আজ আমার জন্মদিন চাই শিরোনামের গান।

The post আজ রাতে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান appeared first on Bhorer Kagoj.

এ জাতীয় আরো খবর জানতে ভিজিট করুন- ReaLBDnews.com

শেয়ার করুনঃ