Bangladesh

বেইলি রোডে নবাবী ভোজসহ ৪ দোকানকে জরিমানা

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা থানাধীন বেইলি রোড এলাকায় শুক্রবার (২২ মে) অভিযান চালিয়েছে ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। সে সময় স্বাস্থ্যবিধি না মেনে খাবার বিক্রি ও সরকারি নির্দেশ অমান্য করে নির্ধারিত সময়ের বাইরেও দোকান খোলা রাখায় নবাবী ভোজসহ ৪টি প্রতিষ্ঠানকে ৩৯ হাজার টাকা জরিমানা করা হয়।

ডিএমপি রমনা অঞ্চলের সহকারী কমিশনার শেখ মোহাম্মদ শামীমের সহায়তায় অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা।

ম্যাজিস্ট্রেট জানান, বিকাল ৪টার পর শাড়ি কসমেটিকস এর দোকান ও ৫টার পর খাবারের দোকান খোলা রাখায় এবং স্বাস্থ্যবিধি না মেনে তা বিক্রি করায় তাঁত কুটিরকে ৪ হাজার, এম ক্রাফটকে ১০ হাজার, আমেজিং ডিস্কাউন্টকে ১৫ হাজার ও নবাবী ভোজকে ১০ হাজারসহ মোট ৩৯ হাজার টাকা জরিমানা করা হয়। এসি শামীম বলেন, নিয়ম না মেনে তারা কাজ করছিল। তাই ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেন। এসময় অন্যান্য অনেক দোকানদারকে সতর্ক করা হয়। অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, রোজার মধ্যে রাজধানীর বিভিন্ন পাড়া-মহল্লার নিত্যপণ্যের দোকানগুলো সকাল ৬টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিয়েছে সরকার। এর আগে সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা রাখার সুযোগ দেওয়া হয়েছিল।

The post বেইলি রোডে নবাবী ভোজসহ ৪ দোকানকে জরিমানা appeared first on Bhorer Kagoj.

এ জাতীয় আরো খবর জানতে ভিজিট করুন- ReaLBDnews.com

শেয়ার করুনঃ